বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে শ্রমিক ছাঁটাই বন্ধ করার দাবীতে বিক্ষোভ

বরিশালে শ্রমিক ছাঁটাই বন্ধ করার দাবীতে বিক্ষোভ

বরিশাল রিপোর্টঃ ষড়যন্ত্রমূলক ভাবে শ্রমিক ছাঁটাই-হয়রানি বন্ধ করা ও ট্রেড ইউনিয়ন অধিকার নিশ্চিত করা সহ ৮ ঘন্টা কর্মঘন্টা ও ২০১৮ সালের সরকারী গ্রেজেড ঘোষিত বেতন স্কেল চালু করার দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বরিশাল সোনারগাঁও ট্রেক্সটাইল শ্রমিক-কর্মচারী সংগ্রাম পরিষদ।

 

আজ সোমবার (৩ই জুলাই সকাল সাড়ে ১১টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে শ্রমিক-কর্মচারী সংগ্রাম পরিষদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও ট্রেক্সটাইল শ্রমিক-কর্মচারী সংগ্রাম পরিষদের আহবায়ক মাসুম গাজীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা কমিটির সদস্য সচিব ডাঃ.মনিষা চক্রবর্তী।

 

এসময় আরো বক্তব্য রাখেন সংগ্রাম পরিষদের সম্পাদক মোঃ ইমরান হাওলাদার,রফিকুল ইসলাম,দুলাল মল্লিক,হাবিবুর রহমান,মুকুলী বেগম,মনির হোসেন,বাসদ সদস্য সন্ত্রুমিত্র,জসিম হাওলাদার, শ্রমিক ফ্রন্ট নেতাশহিদুল ইসলাম শহিদ, সাবেক সভাপতি বেল্লাল গাজী ও সাবেক সম্পাদক নুরুল হক প্রমুখ।

পরে তারা তাদের ন্যায় দাবী আদায়ের লক্ষে জেলা প্রশাসক দপ্তরে স্বারকলিপি প্রদান করেন। এর পূর্বে নগরীর ফকিরবাড়ি রোডস্থ দলীয় কার্যলয় থেকে এক বিক্ষোভ মিছিল বেড় করে শহরের বিভিন্ন সগক প্রদক্ষিণ করে টাউন হল সম্মুখ সড়ক সদররোডে এসে শেষ হয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana